2024-06-16 04:38:38 am

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, নিহত ৫

www.focusbd24.com

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, নিহত ৫

০২ ডিসেম্বার ২০২২, ১৪:২৫ মিঃ

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, নিহত ৫

যশোর-মনিরামপুর সড়কের বেগারিতলায় কাভার্ডভ্যানের চাপায় একটি শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে যশেরের দিক থেকে যাওয়া একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাবিবুর রহমান (৫৫) ও তার শিশুপুত্র তাউশিকে (৭) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এ দুজনের মৃত্যু হয়। পরে কাভার্ডভ্যানটি রাস্তার পাশের আরও চারটি দোকানে আঘাত করে একটি খাবার হোটেলে আঘাত করে। এসময় হোটেলে থাকা আরও তিনজন পিষ্ট হয়ে মারা যান। তারা হলেন, একই উপজেলার জয়পুর গ্রামের জিয়ারুল (৩৫), টুনিয়াঘরা গ্রামের তৌহিদুর রহমান (৩৮) ও মীর শামসুল ইসলাম (৬০)। নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার।

মনিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, কাভার্ডভ্যানটি রাস্তার পাশে অন্তত ১০টি দোকানকে আঘাত করলে এ হতাহতের ঘটনা ঘটে। মনিরামপুর ফায়ার স্টেশনের অফিসার প্রনব কুমার বিশ্বাস বলেন, হোটেলে নাস্তা করার জন্য হাবিবুর রহমান নামের এক ব্যক্তি তার শিশুপুত্র তাউশিকে নিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন। এসময় কাভার্ডভ্যানটি তাদের চাপা দিয়ে সড়কের পাশে আরও কয়েকটি দোকানে আঘাত করে একটি খাবার হোটেলে ধাক্কা দেয়। হাবিবুর রহমান ও তার শিশুপুত্র ঘটনা স্থলেই মারা যায়। হোটেলের ভেতরে মারা যান আরও তিনজন। তিনি বলেন, কাভার্ডভ্যানের চালককে পাওয়া যায়নি, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :