, ৬ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

রাজধানীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রাজধানীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাজধানীর রমনা এলাকা থেকে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)। গ্রেফতারকৃতের নাম মো. আলমগীর মোল্যা (২৮), তিনি মাগুরা জেলার শ্রীপুর থানার বরিশাট গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে। গতকাল মঙ্গলবার রাতে রমনা থানার বটান কমার্শিয়াল কমপ্লেক্স সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার গণমাধ্যমকে এখরব নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তিনি জানান, গ্রেফতার আলমগীরের বিরুদ্ধে রামপুরা থানায় ধর্ষণ মামলা রয়েছে। তিনি গ্রেফতার এড়াতে রাজধানীর বিভিন্ন এলাকায় নিজের অবস্থান পরিবর্তন করে আসছিলেন। তবে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী দীর্ঘদিন ধরে রামপুরায় ভাড়া থাকেন। গ্রেফতার মো. আলমগীর মোল্যা গত তিন মাস ধরে একই এলাকার একটি মাদ্রাসায় শিক্ষকতা করে আসছিলেন। পাশাপাশি বসবাসের সুবাদে ভুক্তভোগীর সঙ্গে আলমগীরের পরিচয় হয়। একপর্যায়ে আসামি আলমগীর ভুক্তভোগী নারীকে ফুসলিয়ে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। এমন সময় ভুক্তভোগীর স্বামী বাসায় ফিরে তার স্ত্রীর সঙ্গে আসামির অনৈতিক কাজ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন আসার আগেই আসামি কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বাদী হয়ে রামপুরা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নম্বর-৩১) দায়ের করেন।

  • সর্বশেষ - মহানগর