, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বরিশাল-ঢাকা মহাসড়কে বাসচাপায় পথচারীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বরিশাল-ঢাকা মহাসড়কে বাসচাপায় পথচারীর মৃত্যু

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদী এলাকায় বাসচাপায় মো. দুলাল খান (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল স্থানীয় ইচলাদী বাসস্ট্যান্ডের একজন কাঁচামাল ব্যবসায়ী হওয়ায় দুর্ঘটনার পরপরই বাজারের ব্যবসায়ীরা মহাসড়ক অবরোধ করে। পরে উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই উপজেলার মাদার্শী গ্রামের দুলাল খান নিজ বাড়ি থেকে মহাসড়কের পাশ ধরে হেটে ইচলাদী যাচ্ছিলো। ইচলাদী বাসস্ট্যান্ডের অদূরে ঢাকা থেকে বরিশালগামী একটি বাস অন্য একটি যানকে ওভারটেক করতে গিয়ে মহাসড়কের পাশ দিয়ে হেটে যাওয়া দুলালকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় দুলাল। খবর পেয়ে ইচলাদীর ব্যবসায়ীরা মুহূর্তে মহাসড়কের অবরোধ করে। এতে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। 

খবর পেয়ে উজিরপুর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থলে গিয়ে দুলালের মরদেহ উদ্ধার করে। প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর স্থানীয় প্রশাসনের অনুরোধে অবরোধ প্রত্যাহার করে নেয় ব্যবসায়ীরা।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তমাল সরকার জানান, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া ঘাতক বাস এবং চালককে আটকের চেষ্টা চলছে। দুলাল খানের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ বিনা ময়নাতদন্তে দিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।

  • সর্বশেষ - সারাদেশ