2024-03-29 10:55:58 am

নাদিয়ার মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

www.focusbd24.com

নাদিয়ার মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

২২ জানুয়ারী ২০২৩, ১৭:৫২ মিঃ

নাদিয়ার মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

রাজধানীর প্রগতি সরণি এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়ার মৃত্যু হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে কর্মসূচি পালন করছেন।

রোববার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টা থেকে রাজধানীর কাওলা এলাকার ব্রিজের নিচে বিশ্ববিদ্যালয়টির কয়েকশ শিক্ষার্থী এ অবরোধ কর্মসূচি পালন করছেন। শিক্ষার্থীদের অবরোধের কারণে বিমানবন্দর এলাকার রাস্তায় যানচলাচল ব্যাহত হচ্ছে।

এ বিষয়ে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক ঢাকা পোস্টকে বলেন, আজ দুপুরে রাজধানীর ভাটারা থানাধীন প্রগতি সরণি এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়ার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে বিকেল থেকে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা কাওলা ব্রিজ এলাকায় রাস্তায় যান চলাচল বন্ধ করে অবরোধ কর্মসূচি পালন করছেন।

শিক্ষার্থীদের অবরোধ কর্মসূচির ফলে বিমানবন্দর সড়কে যান চলাচল ব্যাপকভাবে ব্যাহত হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য আমরা কাজ করে যাচ্ছি, বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে রোববার দুপুর পৌনে ১টায় প্রগতি সরণি এলাকায় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় নাদিয়া নামে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। তিনি বিশ্ববিদ্যালয়টির ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) আকলিমা খাতুন ঢাকা পোস্টকে বলেন, দুপুরের দিকে নাদিয়া তার বন্ধুর মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন। এসময় ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নাদিয়া মারা যান।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :