2024-06-16 04:37:52 am

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

www.focusbd24.com

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

২৯ জানুয়ারী ২০২৩, ১৫:৪১ মিঃ

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

রাজশাহীতে শুরু হয়েছে আওয়ামী লীগের জনসভা। রোববার (২৯ জানুয়ারি) দুপুর ১২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়। এসময় অন্য ধর্মগ্রন্থ থেকেও পাঠ করা হয়। বর্তমানে স্থানীয় নেতারা ভাষণ দিচ্ছেন।

এর আগে সকাল ১১টার দিকে নেতাকর্মীদের উজ্জীবিত করতে দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়। গান পরিবেশন করেন বাউল শিল্পী শফি মন্ডল।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দান মাঠে এ জনসভার আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। জনসভায় যোগ দিতে ইতোমধ্যে রাজশাহী পৌঁছেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা মাদরাসা মাঠে প্রবেশ করতে শুরু করেন। ইতোমধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে জনসভা স্থল। 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই মাদরাসা মাঠেই জনসভায় অংশ নিয়ে বক্তব্য দিয়েছিলেন শেখ হাসিনা। পাঁচ বছর পর আজ আবারও রাজশাহী এসেছেন তিনি। সকাল পৌনে ১১টায় তিনি রাজশাহীর চারঘাটের সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে পৌঁছান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের সমাপণী কুচকাওয়াজ পরিদর্শনের পর বেলা ৩টায় রাজশাহীর আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :