2024-05-30 11:03:02 pm

পাটগ্রামে মুক্তিযোদ্ধা হত্যা; প্রধান আসামি গ্রেফতার

www.focusbd24.com

পাটগ্রামে মুক্তিযোদ্ধা হত্যা; প্রধান আসামি গ্রেফতার

৩০ জানুয়ারী ২০২৩, ১৬:১১ মিঃ

পাটগ্রামে মুক্তিযোদ্ধা হত্যা; প্রধান আসামি গ্রেফতার

লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ আওয়ামী লীগ নেতা এম. ওয়াজেদ আলী হত্যায় প্রধান আসামি নাহিদুজ্জামান বাবু (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার মুন্সীহাট সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নাহিদুজ্জামান বাবু পাটগ্রাম পৌর এলাকার রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া মো. আব্দুস সামাদ প্রধান ছেলে। নিহত এম ওয়াজেদ আলী তাদের প্রতিবেশী ছিলেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এম. ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামি নাহিদুজ্জামান বাবুকে পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী এক বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। রাতেই প্রধান আসমীকে লালমনিরহাট পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, পাটগ্রাম ফাতেমা প্রি-ক্যাডেট অ্যান্ড কিন্ডার গার্ডেনের অধ্যক্ষের দায়িত্ব পালন করেছিলেন বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলী। ওই কিন্ডার গার্ডেনে খণ্ডকালীন শিক্ষক ছিলেন নাহিদুজ্জামান প্রধান বাবু।

বার্ষিক পরীক্ষার খাতা মূল্যায়ন নিয়ে অধ্যক্ষের সঙ্গে তার দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরপর থেকে নাহিদুজ্জামান প্রধান বাবু আর স্কুলে যায়নি। হত্যাকাণ্ডের পর থেকে তিনি পলাতক ছিলেন। গত শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম পৌর এলাকার পূর্বপাড়ার নিজ বাসার সামনে পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :