2024-03-28 05:14:09 pm

চোরাই মোটরসাইকেল কেউ কিনলে তাকেও গ্রেফতার করা হবে : হারুন

www.focusbd24.com

চোরাই মোটরসাইকেল কেউ কিনলে তাকেও গ্রেফতার করা হবে : হারুন

০১ ফেব্রুয়ারী ২০২৩, ২২:০৮ মিঃ

চোরাই মোটরসাইকেল কেউ কিনলে তাকেও গ্রেফতার করা হবে : হারুন

চোরাই মোটরসাইকেল যার কাছে পাওয়া যাবে তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ। তিনি বলেন, রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন মোটরসাইকেল চুরি হচ্ছে। বাসার গ্যারেজ, রাস্তা কিংবা অফিস থেকেও তালা ভেঙে অনেকের মোটরসাইকেল চুরি হচ্ছে। তাই কাগজপত্র ছাড়া চোরাই মোটরসাইকেল কেউ কিনলে, তাকেও গ্রেফতার করা হবে।

বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। হারুন-অর-রশীদ আরও বলেন, মো. খালেক হাওলাদার ওরফে সাগর আহম্মেদ নামে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁদপুরের শাহরাস্তি থানার পূর্ব বাজারের একটি গ্যারেজ থেকে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতার খালেক গত ১৫ বছরে এক হাজার মোটরসাইকেল ঢাকা থেকে চুরি করেছে। এর আগে একই চক্রের কাছ থেকে গত মাসে আরো ৪০টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছিল।

ডিবি প্রধান বলেন, কাগজপত্র নেই এমন মোটরসাইকেল কেনা অবৈধ। চোরাই মোটরসাইকেল যার কাছে পাবো তাকেই চোর হিসেবে সাব্যস্ত করবো এবং গ্রেফতার করা হবে। চোরাই মাল কেনা একটা অপরাধ। কেউ যদি কাগজপত্রবিহীন চোরাই মোটরসাইকেল কেনেন তাদের সবার বিরুদ্ধে আমরা আইগত ব্যবস্থা নেবো।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :