2024-04-24 03:09:33 am

গলাচিপায় আগুনে পাঁচটি বসতঘর পুড়ে ছাই

www.focusbd24.com

গলাচিপায় আগুনে পাঁচটি বসতঘর পুড়ে ছাই

২৭ ফেব্রুয়ারী ২০২৩, ২০:২৭ মিঃ

গলাচিপায় আগুনে পাঁচটি বসতঘর পুড়ে ছাই

পটুয়াখালীর গলাচিপায় বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। রবিবার রাতে শহরের মুসলিম পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে গলাচিপা ফায়ার সার্ভিসের দুটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে লতিফ, রহমান, নূর ইসলাম, জব্বার ও জাহাঙ্গীরের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

গলাচিপা ফায়ার সার্ভিস বিভাগ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাত ১০ টার দিকে গলাচিপা শহরের মুসলিম পাড়ার লতিফ মুসল্লির বসতঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়। এ সময় ঘরের লোকজনের চিৎকারে পাড়ার লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন।

খবর পেয়ে গলাচিপা ফায়ার সার্ভিসের দুটি টিম আধা ঘণ্টার চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু মুহূর্তেই আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে পাঁচটি ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। গলাচিপা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. কামাল হোসেন বলেন, সময়মতো ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে না পৌঁছালে পাড়ার শতশত ঘর পুড়ে ছাই হয়ে যেত। উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :