2024-04-25 12:08:43 pm

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

www.focusbd24.com

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

০৫ মার্চ ২০২৩, ১৪:২০ মিঃ

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সিগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৯ জন। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাউশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া ( ৬০) ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ হোসাইন (১০)।

জানা যায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামে যাচ্ছিলেন মাইক্রোবাস চালক গিয়াস উদ্দিন। এ সময় চালকসহ মাইক্রোবাসটিতে মোট ছয়জন আরোহী ছিলেন। শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলাধীন বাউশিয়া এলাকায় আসলে পেছন থেকে একটি কাভার্ভভ্যান মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে পাশের ঢাকাগামী লেনে গিয়ে পড়ে। এ সময় খাগড়াছড়ি থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় মাইক্রোবাসটির দুই আরোহী। এ ঘটনায় মাইক্রোবাসের অপর চার আরোহী এবং বাসের চালকসহ পাঁচজন আহত হয়। এ বিষয়ে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করেছে। তবে চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :