, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ হত্যা মামলার আসামি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ হত্যা মামলার আসামি গ্রেফতার

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানা এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখ (৭৬) হত্যা মামলার অন্যতম আসামি ইউনুচ শেখকে (৬০) গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার র‌্যাব-৬ সদর কোম্পানি, খুলনা ও র‍্যাব-১০ এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায়। গ্রেফতার আসামিকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল শেখের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত বছরের ২৬ নভেম্বর সন্ধ্যায় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন গেড়াখোলা এলাকায় পূর্ববিরোধের জের ধরে আসামিরা ধারালো রামদা দিয়ে ভিকটিমের বাম পায়ের গোড়ালিসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমকে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা করায়। ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম ওই বছরের ২৭ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। 

এ বিষয়ে ভিকটিমের ছেলে মো. আলিয়ার রহমান (২৫) বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল এই চাঞ্চল্যকর হত্যা মামলার আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। এর ফলুশ্রুতিতে গত ১ ফেব্রুয়ারি র‍্যাব-৬ এর একটি চৌকস আভিজানিক দল এই হত্যা মামলার প্রধান আসামি একরাম শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়।

  • সর্বশেষ - সারাদেশ