2024-04-19 11:29:24 am

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর স্লোগানে ক্ষেপলেন শামীম ওসমান

www.focusbd24.com

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর স্লোগানে ক্ষেপলেন শামীম ওসমান

০৫ মার্চ ২০২৩, ১৪:২৩ মিঃ

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর স্লোগানে ক্ষেপলেন শামীম ওসমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর স্লোগান দেওয়ায় এর তীব্র সমালোচনা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। গতকাল শনিবার বিকালে নারায়ণগঞ্জে মুজিব শতবর্ষের স্মরণে স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে স্লোগানকারীদের তীব্র সমালোচনা করেন শামীম ওসমান। এ সময় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, আমি একটি আপত্তিকর স্লোগান শুনতে পাচ্ছি নারায়ণগঞ্জ ও ঢাকায়। আমার কাছে অবাক লাগে যখন এ ধরনের আপত্তিকর স্লোগান দেয়, তখন তাদের নেতারা কিল কিল করে হাসছে। এমনকি তাদের নেতারা হাত উচিয়ে স্লোগান দিতে আরও উৎসাহিত করছে। কিন্তু কেন এটা? 

এ সময় তিনি আরও বলেন, যারা এ ধরনের স্লোগান দিচ্ছে তারা কত বড় সাম্প্রদায়িক শক্তি। আমি জিজ্ঞাসা করতে চাই এরা কারা? যারা ধর্মকে এ রকম খাটো করে। তাদের উদ্দেশে বলতে চাই নারায়ণগঞ্জটাকে শান্তকে রাখার চেষ্টা করেন। জনগণ কিন্তু ঘরে বসে থাকবে না।

আগামী দিনে দেশে আঘাত আসবে আশঙ্কা করে শামীম ওসমান বলেন, দেশটাকে একটা আঘাত করা হবে পেছনের দিকে যাওয়ার জন্য। সামনের দিকে নেয়ার জন্য নয়। বাংলাদেশে আগামী ২/৩ মাসের মধ্যে, সর্বোচ্চ জুন থেকে জুলাইয়ের মধ্যে আঘাত আসবে। তারা আবার বাংলাদেশে লাশের রাজত্ব সৃষ্টি করবে, এমনকি তাদের দলের বড় বড় জাতীয় নেতাকে প্রয়োজন হলে তারা হত্যা করবে। এগুলো করে তারা ইস্যু সৃষ্টি করার চেষ্টা করবে। কারণ যেভাবেই হোক তারা নির্বাচন বন্ধ করতে চায়। কারণ তারা পারবে না। শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে, আর তাই ২২ বার হত্যার চেষ্টা করেও তারা কিছু করতে পারেনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :