2024-04-20 05:31:06 pm

সায়েন্সল্যাব এলাকায় তিন কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

www.focusbd24.com

সায়েন্সল্যাব এলাকায় তিন কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

০৫ মার্চ ২০২৩, ১৬:১০ মিঃ

সায়েন্সল্যাব এলাকায় তিন কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়েছেন। আজ রবিবার দুপুর ১ টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। সায়েন্সল্যাব এলাকার একটি তিনতলা ভবনে বিস্ফোরণে তিনজন নিহতের ঘটনার মধ্যেই এই সংঘর্ষ হলো। এর কয়েকদিন আগেও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়ান।

নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শাহেন শাহ জানান, তিন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে কী নিয়ে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া এবং পরে সংঘর্ষ হয়েছে, তা  এখনো জানা যায়নি। তবে শোনা যাচ্ছে আইডিয়াল স্কুলের বাসে ঢিল মারাকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত হয়েছে।’

শিক্ষার্থীরা জানান, গত বৃহস্পতিবার আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ঢাকা কলেজের বাস ভাঙচুর করেন। ওই দিন ঢাকা কলেজের শিক্ষার্থীরা আইডিয়াল কলেজে সামনে এসে নাম ফলক খুলে ফেলেন। সেই ঘটনার জেরে আজ আইডিয়ালের কয়েকজন শিক্ষার্থী ও ঢাকা কলেজের কয়েক শিক্ষার্থীকে মারধর করেন। এরপর দুই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। আগের ক্ষোভের অংশ হিসেবে সিটি কলেজের শিক্ষার্থীরাও আজ সংঘর্ষে জড়িয়ে পড়েন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :