2024-04-19 07:27:22 pm

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, দুই হেলপার নিহত

www.focusbd24.com

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, দুই হেলপার নিহত

০৬ মার্চ ২০২৩, ১৪:৩৮ মিঃ

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা, দুই হেলপার নিহত

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা একটি বালুভর্তি ট্রাকের পেছনে দ্রুতগতির মাছবোঝাই অপর একটি ট্রাকের ধাক্কা দেয়। এ ঘটনায় ট্রাক দু'টিতে থাকা চালকের দুই সহযোগী (হেলপার) ঘটনাস্থরেই নিহত হয়েছেন। সোমবার (০৬ মার্চ) সকালে ফকিরহাট উপজেলার বাগেরহাট-ঢাকা মহাসড়কের মুলঘর এলাকার চেয়ারম্যান বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় মাছ বোঝাই ট্রাকে থাকা আহত মাছ ব্যবসায়ী মো. সোহাগকে অবস্থায় উদ্ধার ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাকের দুই সহযোগীর মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন- ইলিশ বোঝাই ট্রাকের সহযোগী নাম মো. ইমন হাসান (২১)। তবে অপর নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।  

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, চাকা পাংচার হয়ে যাওয়ায় বাগেরহাট-ঢাকা মহাসড়কের উপজেলার মুলঘরের চেয়ারম্যান বাড়ি মোড়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকটি মেরামত করছিলেন চালক ও তার সহযোগী। সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জ থেকে খুলনাগামী দ্রুতগতির মাছবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক দুটির চালকের দুই সহকারী নিহত হন। 

তিনি আরও বলেন, এসময় মাছ বোঝাই ট্রাকে থাকা আহত মাছ ব্যবসায়ী মো. সোহাগকে অবস্থায় উদ্ধার ফকিরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :