2024-03-29 09:04:56 pm

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ও বসতঘর পুড়ে ছাই, নিহত ১

www.focusbd24.com

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ও বসতঘর পুড়ে ছাই, নিহত ১

০৭ মার্চ ২০২৩, ১৫:৫১ মিঃ

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ও বসতঘর পুড়ে ছাই, নিহত ১

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ি ও একটি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই গেছে। আগুনে মফিজ উল্যাহ নামে এক বৃদ্ধ মারা গেছেন। মঙ্গলবার ভোররাতে শহরের আলীয়া মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। তবে দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। অগ্নিকাণ্ডে প্রায় অর্ধকোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। নিহত মফিজ উল্যাহ সদর উপজেলার রাজিবপুর এলাকার মৃত আমিন উল্যাহর ছেলে। 

ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বসতঘরের সামনের অংশে দোকান ছিল। রাতে দোকান বন্ধ করে সবাই ঘুমাতে যায়। ঘটনার সময় হঠাৎ করে আগুন জ্বলে উঠে। পোড়া গন্ধ ছড়িয়ে পড়লে সবাই ঘুম থেকে জেগে উঠে। এরমধ্যে আগুন বাড়তে থাকে। দ্রুত সবাই ঘর থেকে বের হয়ে যায়। কিন্তু ঘুম থেকে উঠলেও বৃদ্ধ মফিজ ঘর থেকে বের হতে পারেননি। এতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ও বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। বৃদ্ধ মফিজ আগুনে পুড়ে মারা যান।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস সদস্যরা। আগুনে একজন মারা গেছে। তার মরদেহ উদ্ধার করা হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণের কাজ চলছে। দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :