2024-04-24 01:20:21 am

টেকনাফে বিজিবির অভিযানে আইস ও ইয়াবাসহ আটক ৩

www.focusbd24.com

টেকনাফে বিজিবির অভিযানে আইস ও ইয়াবাসহ আটক ৩

১৪ মার্চ ২০২৩, ১৩:০৭ মিঃ

টেকনাফে বিজিবির অভিযানে আইস ও ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফের নাফনদীর জালিয়ার দ্বীপে অভিযান চালিয়ে ১ কেজি ২শ ৯৪ গ্রাম আইস ও ১০ হাজার পিস ইয়াবা বোঝাই কাঠের নৌকাসহ ৩ জন মিয়ানমার নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, মঙ্গলবার ভোররাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির সদস্যরা মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে পৃথক ২টি বিশেষ টহলদল নাফনদীর জালিয়ার দ্বীপে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২টি কাঠের নৌকায় করে ৮/১০ জন লোক শূন্য লাইন অতিক্রম করে দ্বীপে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা টহলদল তাদের দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করে।

তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা মিয়ানমারের লালদ্বীপের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে কাঠের নৌকাসহ উখিয়া উপজেলার কুতুপালং ৩নং এফডিএমএন ক্যাম্পের ব্লক-ডি/২৩ এর বাসিন্দা মোহাম্মদ হোসাইনের ছেলে মোঃ সাকের (২২), বালুখালী ১২ নং এফডিএমএন ক্যাম্পের ব্লক-জি/৬ এর বাসিন্দা আবু সিদ্দিকের ছেলে মোঃ জাবের (১৯) এবং মিয়ানমারের মংডু জেলা সদরের হাছনের ছেলে মোহাম্মদ ইউনুসকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে নৌকার পাটাতনের নিচে প্লাস্টিকের ব্যাগ থেকে ১ কেজি ২শ ৯৪ গ্রাম আইস ও ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :