2024-03-29 03:28:45 pm

ইমরান খানের বিরুদ্ধে আবারও জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

www.focusbd24.com

ইমরান খানের বিরুদ্ধে আবারও জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

৩০ মার্চ ২০২৩, ১৮:৩৪ মিঃ

ইমরান খানের বিরুদ্ধে আবারও জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধী দল পিটিআই’র চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে আবারও জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। বুধবার ইসলামাবাদের একটি আদালত এই পরোয়ানা জারি করেন। স্থানীয় প্রভাবশালী ডন অনলাইন জানিয়েছে, আদালত কর্তৃপক্ষকে আগামী ১৮ এপ্রিলের আগে ইমরানকে হাজির করার নির্দেশ দিয়েছেন।

তোশাখানা মামলায় চলতি মাসের শুরুর দিকে ইসলামাবাদের একটি দায়রা আদালত ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মামলার শুনানিতে টানা অবিরাম অনুপস্থিতির কারণে এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। হাইকোর্টে আপিলের পর ওই পরোয়ানা জারি স্থগিত রাখা হয়। গত শনিবার তোশখানা মামলায় হাজিরা দিতে আদালতে যান ইমরান খান। এসময় তার সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। পরে আদালত ইমরানের বিরুদ্ধে জারি করা পরোয়ানা বাতিল করেন।

বিচারককে হুমকির মামলায় বুধবার ইসলামাবাদের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটে হাজির হওয়ার কথা ছিল ইমরান খানের। কিন্তু এদিন তিনি আদালতে হাজির হননি। এতে ক্ষুব্ধ ম্যাজিস্ট্রেট ইমরানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একইসঙ্গে ইমরানকে দ্রুত পুলিশ হেফাজতে নেওয়ার এবং ১৮ এপ্রিলের আগে আদালতে হাজিরের নির্দেশ দেওয়া হয়। 


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :