, ৭ আশ্বিন ১৪৩০ অনলাইন সংস্করণ

নিউ সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, পুরোপুরি নিভতে আরও সময় লাগবে

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নিউ সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, পুরোপুরি নিভতে আরও সময় লাগবে

রাজধানীর নিউ মার্কেট এলাকার নিউ সুপার মার্কেটে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। সকাল সোয়া নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে দাবি ফায়ার সার্ভিসের। তবে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, আগুন পুরোপুরি নির্বাপণে আরও সময় লাগবে। নিউ মার্কেটের তৃতীয় তলা থেকে এ আগুনের সূত্রপাত বলে ধারণা করা হয়েছে।

সকাল ১০টার দিকে আগুনের সার্বিক বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) বিগ্রেডিয়ার মাইন উদ্দিন। তিনি বলেন, নয়টা দশ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এরপর আগুন বাড়েনি। তবে পুরোপুরি নির্বাপণ হতে সময় লাগবে। ধারণা করা হচ্ছে তিনতলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে ফায়ারের ৩০ ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান সিকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোর ৫টা ৪০ মিনিটে আগুন লাগে। ৫টা ৪৩ মিনিটের মধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের টিম পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ইউনিট সংখ্যা বাড়িয়ে ২৩ করা হয়। এরপর ইউনিট আরও বাড়ানো হয়। এখন পর্যন্ত ৩০ ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে ৮ প্লাটুন বিজিবি।

  • সর্বশেষ - মহানগর