, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

মায়ের ক্যান্সার যুদ্ধ নিয়ে যা বললেন কার্তিক আরিয়ান

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

মায়ের ক্যান্সার যুদ্ধ নিয়ে যা বললেন কার্তিক আরিয়ান

মালা তিওয়ারি, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের মা। সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। মায়ের ক্যানসারের সঙ্গে যুদ্ধ নিয়ে মুখ খুলেছেন কার্তিক। অভিনেতার কথায়, এই লড়াই কঠিন ছিল, কিন্তু তার মায়ের ইচ্ছাশক্তির কারণেই এই লড়াই সম্ভব হয়েছে। 

কার্তিক জানিয়েছেন, তার মায়ের কান্সারে আক্রান্ত হওয়ার কথা জানার পরই তিনি ও তার গোটা পরিবার ভেঙে পড়েছিলেন। পুরো বিষয়টি টুইটারে তুলে ধরেছেন কার্তিক।

কী লিখেছেন কার্তিক আরিয়ান?

কার্তিক টুইটারে লেখেন, “কিছু সময় আগে, এমনকি এই মাসেও এক বড় C-ক্যান্সার লুকিয়ে ঢুকেছিল এবং আমাদের পরিবারের জীবনকে বিপর্যস্ত করার চেষ্টা করেছিল! আমরা হতাশ ও অসহায় ছিলাম! তবে আমার মা কখনও ভেঙে পড়েননি। আর সেটাই তাকে ক্যান্সারের সঙ্গে লড়াই করতে সাহায্য করেছে।”

কার্তিক আরও লিখেছেন, “মায়ের সৈনিকের মতো ইচ্ছাশক্তি, স্থিতিস্থাপকতা এবং কখনও হাল ছেড়ে না দেওয়ার মনোভাবের জন্য ধন্যবাদ- আমার মা ও আমদের কাছে এই বড় C-ক্যান্সার তখন ধীরে ধীরে সাহসে পরিণত হয়েছে। তারপর আমরা আমাদের সমস্ত শক্তি দিয়ে অগ্রসর হয়েছি এবং অন্ধকার জয় করেছি। এটা আমাদের শেষ পর্যন্ত যা শিখিয়েছে এবং প্রতিদিন যেটা আমাদের শিখিয়ে চলেছে তা হল আপনার পরিবারের ভালবাসা এবং সমর্থনের চেয়ে বড় কোনও শক্তি আর নেই!” হ্যাশট্যাগে কার্তিক #সুপারহিরো #ক্যানসার ওয়ারিয়র শব্দ দুটি যোগ করেছেন।

কার্তিকের এই পোস্টের নিচে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই কমেন্ট করেছেন। অনুপম খের লিখেছেন, “জয় মাতা দি।” রণিত রায় লিখেছেন “ঈশ্বর মঙ্গল করুন। ঈশ্বর আশীর্বাদ করুন, যারে সাইয়াঁ (ঈশ্বর) রাখেন তাকে মার সাকে না কোই। ম্যাডামের প্রতি প্রণাম ভালোবাসা এবং শুভকামনা।” সানিয়া মালহোত্রা এবং নূপুর স্যাননও কমেন্ট বক্সে হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন।

এর আগেও এক অনুষ্ঠানে কার্তিক তার মায়ের ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করার কথা বলেছিলেন। যারা ক্যান্সারকে জয় করে ফিরেছেন, তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। কার্তিকের কথায়, “এই পুরো সময়টা আমাদের জন্য ভীষণ আবেগপূর্ণ ছিল, তবে মাকে ধন্যবাদ, যিনি এই যুদ্ধ জয় করেছেন।”

এর আগেও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্টে মায়ের সঙ্গে কার্তিক আরিয়ানের বন্ধনের বিষয়টি সামনে এসেছে। প্রসঙ্গত, কার্তিকের মা ও বাবা দু’জনেই পেশায় চিকিৎসক। তার বাবা মণীশ তিওয়ারি শিশুরোগ বিশেষজ্ঞ, আর মা মালা তিওয়ারি স্ত্রী রোগ বিশেষজ্ঞ।

  • সর্বশেষ - বিনোদন