2024-04-26 11:55:57 am

জাতীয় দলে খেলার ইঙ্গিত দিলেন ডু প্লেসিস

www.focusbd24.com

জাতীয় দলে খেলার ইঙ্গিত দিলেন ডু প্লেসিস

২৩ মে ২০২৩, ২৩:৫৪ মিঃ

জাতীয় দলে খেলার ইঙ্গিত দিলেন ডু প্লেসিস

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে সাউথ আফ্রিকার জাতীয় দলের জার্সিতে আবারও দেখা যেতে পারে ফাফ ডু প্লেসিসকে। প্রোটিয়াদের সাবেক এই অধিনায়ক ইঙ্গিত দিয়েছেন তেমনটাই। দলে ফেরার সম্ভাবনার কথা জানিয়েছেন ডু প্লেসিস।

জাতীয় দলের টেস্ট ফরম্যাট থেকে দুই বছর আগেই অবসরে গেছেন ডু প্লেসিস। যদিও ওয়ানডে এবং টি-টোয়েন্টি থেকে এখনও অবসরে যাননি তিনি। এর আগেও অবশ্য জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন ডু প্লেসিস।

যদিও ২০২১ এবং ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে উপেক্ষা করেই সাজানো হয় দল। এবার সাউথ আফ্রিকার নতুন কোচ রব ওয়াল্টার অবশ্য ডু প্লেসিসকে দলে চান। এ কারণেই সাবেক অধিনায়কের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি।

ডু প্লেসিস বলেন, 'আমি খুবই কৃতজ্ঞ কেননা নতুন কোচ দলের অংশ হওয়ার জন্য আমার সঙ্গে যোগাযোগ করেছে। এখন শুধুই কথা হয়েছে, আমার শারীরিক অবস্থা কী সেটা নিয়ে। আমি টেনিস এলবো ইনজুরি নিয়ে সাম্প্রতিক সময়ে ভুগছি। এটার জন্যে ইনজেকশনও দিয়েছি।'

আসন্ন ওয়ানডে বিশ্বকাপ উপলক্ষে ডু প্লেসিসকে দলে চান সাউথ আফ্রিকার কোচ। যদিও ডু প্লেসিসের ইচ্ছা ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলে ফেরার। এ নিয়ে দু'জনের ইতিবাচক আলোচনা হয়েছে বলেও জানান ডু প্লেসিস।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :