, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

আইপিএল: এমন হারের পর যা বললেন হার্দিক

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

আইপিএল: এমন হারের পর যা বললেন হার্দিক

২০২৩ আইপিএলের পরাজিত অধিনায়ক হার্দিক পান্ডিয়া। কিন্তু মুখের হাসি ম্লান হয়নি। তিনি হেরেও খুশি। কারণ হারতে হয়েছে মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে। হারলেও দলের খেলায় খুশি হার্দিক। চেন্নাই সুপার কিংস ভাল খেলেছে বলে জিতেছে, হেরে গিয়ে বললেন তিনি।

পর পর দু’বার আইপিএল জেতার মুখে দাঁড়িয়েছিলেন হার্দিক। কিন্তু শেষ বলে হারতে হল চেন্নাইয়ের কাছে। গুজরাট টাইটান্সের অধিনায়ক বলেন, “আমি ধোনির জন্য খুশি। যদি হারতেই হয়, তাহলে ধোনির বিরুদ্ধেই হারা ভাল।” নিজের দলের খেলায় খুশি হার্দিক।

তিনি বলেন, “আমাদের দল সব জায়গায় ভাল খেলেছে। হৃদয় দিয়ে খেলেছি আমরা। যে ভাবে লড়াই করেছে দল, তাতে আমি গর্বিত। আমাদের একটাই লক্ষ্য ছিল, জিতলে একসঙ্গে জিতব, হারলে একসঙ্গে হারব। কোনও অজুহাত দেব না এই হারের। চেন্নাই আমাদের থেকে বেশি ভাল খেলেছে, তাই জিতেছে।”

গুজরাট ধারাবাহিকভাবে ভাল খেলেছে। হার্দিক বলেন, “সাই সুদর্শনের নাম নিতেই হবে। এই ভাবে খেলা খুব সহজ নয়। আমরা সকলকেই সাহায্য করার চেষ্টা করেছি। দলের সকলের থেকে সেরাটা বার করে নেওয়ার চেষ্টা করেছি। কিন্তু প্রতিটা ক্রিকেটারের ভাল খেলার কৃতিত্ব তাদের নিজেদের। মোহিত (শর্মা), রশিদ (খান), (মোহাম্মদ) শামিরা যেভাবে নিজেদের কাঁধে দায়িত্ব তুলে নিয়েছে, তা অকল্পনীয়।”

হার্দিক মনে করেন চেন্নাইয়ের এই জয় প্রাপ্য ছিল। তিনি বলেন, “ভাল মানুষের সঙ্গে ভাল জিনিস হয়। ধোনি আমার চেনা সব থেকে ভাল মানুষ। ঈশ্বর ওর প্রতি খুশি। আমাকেও ঈশ্বর অনেক দিয়েছেন, তবে এই রাতটা ধোনির।”

  • সর্বশেষ - খেলাধুলা