2024-05-04 12:25:39 pm

বিয়ের আগেই মা হচ্ছেন মালাইকা? জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন

www.focusbd24.com

বিয়ের আগেই মা হচ্ছেন মালাইকা? জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন

০১ জুন ২০২৩, ১৬:১৪ মিঃ

বিয়ের আগেই মা হচ্ছেন মালাইকা? জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন

মালাইকা অরোরা, বলিউডের অন্যতম চর্চিত তারকা। পেশাগত কারণের চেয়েও ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। ২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তারপর থেকেই বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। বয়সে মালাইকার থেকে ১২ বছরের ছোট অর্জুন। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন বেশ সাবলীল যুগল।

সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় একে অপরের অন্তরঙ্গ ছবিও পোস্ট করেন তারা। তবে কি জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য এবার প্রস্তুত অর্জুন ও মালাইকা? এই প্রশ্ন উঠেছে একাধিকবার। এমনকি, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষোও শোনা গিয়েছিল কয়েক মাস আগে। এবার সেই জল্পনা নিয়ে মুখ খুললেন মালাইকার প্রেমিক অর্জুন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়ার চর্চা নিয়ে মুখ খোলেন অর্জুন। তিনি বলেন, “নেতিবাচক চর্চা তৈরি করা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনওভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়। তবে বাকিটার জন্য আমরা দর্শকের উপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও খবর প্রচার করার আগে আমরা চাই, তারা যেন অন্তত একবার বিষয়টি আমাদের থেকে জেনে নেন।” 

অর্জুনের কথায়, “সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে একবার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না! আগে সত্যটা যাচাই তো করতে হবে।” মালাইকা ও তার সম্পর্ক নিয়ে অহেতুক প্রচার যে একেবারেই পছন্দ করেন না অর্জুন, তা এর আগেও একাধিকবার স্পষ্ট করেছেন অভিনেতা। তবে, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার ভুয়া খবর প্রচারে বেশ হতাশই হয়েছেন ‘হাফ গার্লফ্রেন্ড’ খ্যাত অভিনেতা।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :