, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

শ্যামলীর আগুন লাগা ভবন থেকে একজনের মরদেহ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

শ্যামলীর আগুন লাগা ভবন থেকে একজনের মরদেহ উদ্ধার

রাজধানীর শ্যামলীতে আগুন লাগা বহুতল ভবন থেকে মৃত একজনকে উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি জানান, ১৯ তলা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তার নাম-ঠিকানা এখনো জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধোঁয়ার কারণে শ্বাস নিতে না পেরে তার মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলনও এই তথ্য নিশ্চিত করেছেন। ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রূপায়ণ শেলফোর্ড নামের ২০তলা ওই ভবনের ৭ তলায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিটের চেষ্টায় রাত ২টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ভবন থেকে ২৭ জনকে অক্ষত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।  রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে এ তথ্য জানিয়েছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তবে ফায়ার সার্ভিসের সূত্র মতে এ সংখ্যা ২৩ জন।

ইতিমধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে বলে জানা গেছে। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট কাজ করে প্রায় তিন ঘণ্টার চেষ্টার পরে আগুন নেভাতে সক্ষম হয়। ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা আনারুল ইসলাম দোলন জানান, প্রায় ১৪টা ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে রাত ২টা ৮ মিনিটের দিকে। এখনো ঘটনাস্থলে কাজ করে যাচ্ছে ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুনের সূত্রপাত তদন্ত সাপেক্ষে জানা যাবে।

  • সর্বশেষ - সারাদেশ