, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

আসছে রামায়ণ, রাম-সীতার চরিত্রে কারা?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

আসছে রামায়ণ, রাম-সীতার চরিত্রে কারা?

বর্তমান সময়টা দারুণ যাচ্ছে আলিয়া ভাটের। বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন তিনি। একের পর এক বিগ বাজেটের সিনেমা এখন তার ঝুলিতে। এবার শোনা যাচ্ছে, বলিউডের নতুন ‘রামায়ণ’-এ সীতার অবতারে দেখা যাবে তাকে। খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় নেট দুনিয়ায়।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর আগেই ঝড় উঠেছে ‘আদিপুরুষ’ নিয়ে। রাম-সীতার ভূমিকায় সিনেমাপ্রেমীদের চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন প্রভাস-কৃতী স্যানন। এর মাঝেই নীতিশ তিওয়ারি ঘোষিত ‘রামায়ণ’ নিয়ে শোনা গেল নতুন তথ্য।রাম-সীতার ভূমিকায় কাদের দেখা যাবে, এ নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন ভেসে বেড়িয়েছে। শোনা গিয়েছিল, দক্ষিণি নায়িকা সাই পল্লবীকে ‘দেবী সীতা’র ভূমিকায় দেখা যাবে।

কিন্তু এখন শোনা যাচ্ছে রাম-সীতার ভূমিকায় দেখা যাবে রণবীর ও আলিয়াকে। রাম হিসেবে রুপালি পর্দায় আবির্ভূত হবেন বলিউড নায়ক রণবীর কাপুর আর সীতার রূপে আসবেন বলিউড নায়িকা আলিয়া ভাট। এছাড়া রাবনের চরিত্রে ‘কেজিএফ’খ্যাত তারকা যশকে প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও যশের মতামত এখনো প্রকাশ হয়নি।

জানা গেছে, দীপাবলিতে রামায়ণের আনুষ্ঠানিক ঘোষণা আশা করা হচ্ছে। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যম পিঙ্ক ভিলাকে জানিয়েছে, গত কয়েক সপ্তাহ ধরে রণবীর কাপুরকে রামায়ণ চলচ্চিত্রের বিষয়ে ডিএনইজি অফিসে যেতে দেখা গেছে। রামায়ণের প্রাক-ভিজ্যুয়ালাইজেশন ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে এবং নির্মাতারা এখন ভগবান রামের চরিত্রের জন্য লুক টেস্ট করছে রণবীরের। নির্মাতাদের মূল উদ্দেশ্য এখন রামের সঙ্গে রণবীরের সঠিক লুক পাওয়া। তারপর তিনি শারীরিক রূপান্তরের দিকে অগ্রসর হবেন।

  • সর্বশেষ - বিনোদন