, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

স্বামীর সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৬

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

স্বামীর সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৬

টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সাথে বেড়াতে গিয়ে গণধর্ষণে শিকার হয়েছেন এক গৃহবধূ। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে উপজেলার কচুয়া হাজী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটেছে। ওই রাতেই অভিযুক্ত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ৭/৮ জনকে আসামি করে থানায় মামলা দিয়েছে ওই গৃহবধূর স্বামী আমির হামজা। গ্রেফতারকৃতরা হলো- ওই এলাকার হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) ও সমেশ আলীর মোজাম্মেল হক (৩০)।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রী বাড়ি থেকে স্থানীয় কচুয়া চাঁদের হাট এলাকায় বেড়াতে আসে। ওই এলকা দিয়ে ঘুরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে কচুয়া হাজী চৌরাস্তা এলাকায় পৌঁছালে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল তাদের আটক করে। এসময় তাদের দু'জনকে স্থানীয় একটি শাল গজারি বনের ভিতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে মারধর করে এবং স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তারা।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য