, ২২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

গায়িকা তমালিকার সঙ্গে নাচলেন ইমতু

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

গায়িকা তমালিকার সঙ্গে নাচলেন ইমতু

নতুন প্রজন্মের গায়িকা তমালিকা দাস। গান করছেন ছোটবেলা থেকে। ২০২০ সালে প্রকাশ পায় তার প্রথম মৌলিক গান ‘স্বপ্নবাজ’। গানটিতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছিলেন শাহরিয়ার রাফাত। এরপর চলতি বছর প্রকাশিত হয় দ্বিতীয় গান, তমালিকার একক কণ্ঠে গাওয়া ‘যত দেখি তোমায়’।

তমালিকা এবার নিয়ে এসেছেন নতুন গান-ভিডিও ‘আবার’। গানটির কথা কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়ন করেছেন সজীব দাশ। আর এই গানের ভিডিওতে তমালিকার সঙ্গে মডেল হিসেবে অভিনয় করেছেন টিভি পর্দার জনপ্রিয় মুখ ইমতু রাতিশ। ভিডিওটি নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। সম্প্রতি ইউটিউবে তমালিকার নিজস্ব চ্যানেল ‘তমালিকা অফিসিয়াল’-এ গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়। যা এরইমধ্যে শ্রোতা-দর্শকের নজর কেড়েছে। অল্প সময়েই পেয়েছে ১ লাখের বেশি ভিউ।

গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তমালিকা। বললেন, ‘আমার খুব পছন্দের কয়েকজন মানুষের সঙ্গে প্রজেক্টটি করেছি। তাই কাজটি নিয়ে আমার নিজেরই অনেক প্রত্যাশা ছিল। সবার রেসপন্স দেখে মনে হচ্ছে আমার সেই প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।’  তিনি আরও বলেন, ‘প্রেম-ভালোবাসার গল্প নিয়ে গানটি তৈরি করা হয়েছে। ভিডিওতে সেই বিষয়টি দারুণভাবে ফুটিলে তুলেছেন ইয়ামিন ইলান ভাই। সঙ্গে ইমতু রাতিশ ভাইয়ের দারুণ পারফরম্যান্স গানটিতে পরিপূর্ণতা দিয়েছে। সব মিলিয়ে কাজটি অনেক এনজয় করেছি। শ্রোতারাও এনজয় করছেন দেখে ভালো লাগছে।’