, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

এক দিশা যেতেই টাইগারের জীবনে অন্য দিশা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

এক দিশা যেতেই টাইগারের জীবনে অন্য দিশা

এক সময় টাইগার এবং দিশার প্রেমের কানাঘুষা ছিল সর্বত্র। পর্দার রসায়নের পাশাপাশি, বাস্তব জীবনেও দুই তারকার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। শরীরচর্চা থেকে নৈশ্যভোজ কিংবা অনুষ্ঠান সব জায়গায় জুটিতেই দেখা যেত তাদের। যদিও মুখে কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। গত বছরের জুলাই মাসে টাইগার এবং দিশার বিচ্ছেদের কানাঘুষো শোনা গিয়েছিল। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার। যদিও একেবারেই সিঙ্গল নন টাইগার। তার জীবনে প্রবেশ ঘটেছে এক তন্বী। তার সঙ্গে টাইগারের প্রাক্তনের মিল রয়েছে। তিনিও দিশা, তবে ধানুকা।

বিগত এক বছর ধরে ‘ডেট’ করছেন জ্যাকি-পুত্র। যদিও এই দিশাকে নিয়ে আপাতত মুখে কুলুপ অভিনেতার। দিশা কর্মসূত্রে একটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। ওই প্রযোজনা সংস্থার উঁচু পদে রয়েছেন তিনি। তিনি ‘ট্যালেন্টস এবং এগজিকিউশন’ দলের সঙ্গে কাজ করেন। সংস্থার বিপণন কৌশল এবং প্রচারাভিযানের সিদ্ধান্তও নাকি অনেক ক্ষেত্রে তাকেই নিতে হয়। তাই টাইগারের ক্যারিয়ারের দেখভালের দায়িত্ব নিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তার রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে জানতে চাইলে অভিনেতা বলেন, “এই মুহূর্তে নিজের কাজের সঙ্গে বিবাহিত সম্পর্কে আছেন।” বরাবরই সম্পর্কের কথা এড়িয়ে গিয়েছেন টাইগার। এবারও তার অন্যথা হল না। যদিও অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, টাইগার ও দিশার সম্পর্ক সবটাই জানেন তার পরিবার। সকলেই খুব পছন্দ করেন নতুন দিশাকে।

  • সর্বশেষ - বিনোদন