, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

শেরপুর-ঢাকা বাস সেবা বন্ধ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

শেরপুর-ঢাকা বাস সেবা বন্ধ

ময়মনসিংহ বাস মালিক সমিতির নিয়োগ প্রাপ্তদের দ্বারা শেরপুরের যাত্রীবাহি বাস কোচ মালিকদের উপর নানা নির্যাতন ও হয়রাণির প্রতিবাদে আজ শনিবার ভোর থেকে শেরপুর-ময়মনসিংহ সকল যাত্রিবাহী বাস সেবা বন্ধ ঘোষনা করা হয়েছে।শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ১১টার দিতে এই সিদ্ধান্ত জানিয়েছে শেরপুর বাস কোচ মালিক সমিতি ও বাস শ্রমিক ইউনিয়ন। এই তথ্য নিশ্চিত করেছেন শেরপুর বাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শওকত হোসেন।

সূত্র জানিয়েছে- দীর্ঘ দিন ধরে শেরপুর থেকে ময়মনসিংহ দিয়ে ঢাকায় যে বাস গুলো আসা যাওয়া করে ওই সকল বাসগুলোর উপর ময়মনসিংহ বাস মালিক সমিতির নিয়োগ প্রাপ্তরা অমানবিক আচরণ করে। ইচ্ছা হলে যেখানে সেখানে বাস আটকিয়ে দেয়, চাঁদাবাজিসহ প্রভাব বিস্তার করে। সরকারি বা রাজনৈতিক যে কোনও কর্মসূচিতে ময়মনসিংহের মালিকদের বাস ব্যবহার না করে শেরপুরের মালিকদের বাস আটকিয়ে জোর জবরদস্তি করে ঢাকার কর্মসূচিতে ব্যবহার করা হয়। অনেক সময় যাত্রী ভরা বাস ময়মনসিংহ ব্রীজে আটকিয়ে  যাত্রি নামিয়ে দিয়ে কর্মসূচিতে ব্যবহার করা হয়।

অপরদিকে ময়নসিংহের মালিকদের বাস গুলো যাত্রী পরিবহন করে ব্যবসা করে। এ নিয়ে শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে শেরপুর বাস মালিক সমিতিতে শতাধিক ক্ষুব্দ সাধারণ বাস মালিক শেরপুর বাস মালিক ইউনিয়েনের অফিসে এসে প্রতিবাদ করেন। পরে শেরপুর বাস মালিক সমিতি ও শেরপুর বাস শ্রমিক ইউনিয়নের যৌথ বৈঠক করে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

  • সর্বশেষ - সারাদেশ