, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

দুই শিশুকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দুই শিশুকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

জয়পুরহাটে দুই শিশু কন্যাকে ধর্ষণের দায়ে ৬০ বছরের সাজাপ্রাপ্ত আবু সালামকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা। সোমবার সন্ধ্যায় বগুড়ার গাবতলী উপজেলার মাস্টারপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, জয়পুরহাটের পাঁচবিবিতে ২০১৭ সালের ১৪ জুলাই আবু সালাম দুই শিশু কন্যাকে দশ টাকা ও টেলিভিশন দেখানোর প্রলোভনে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশু দুইজন নিজেদের বাড়িতে গিয়ে কাঁন্নাকাটি করলে বিষয়টি পরিবারের সদস্যদের নজরে আসে। খবর পেয়ে পুলিশ ওই দিনই আবু সালমকে গ্রেফতার করে। পরে এ ঘটনায় পাঁচবিবি থানায় আবু সালামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করা হয়। পরে আদালত থেকে জামিন নিয়ে সে পালিয়ে থাকে। প্রায় চার বছর বিচারিক প্রক্রিয়া শেষে ২০২১ সালের মাঝামাঝি সময়ে আদালত আবু সালামকে ৬০ বছরের সশ্রম কারাদণ্ড দেন। রায় ঘোষণার সময় থেকে আবু সালাম পলাতক ছিলেন। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। 

আবু সালাম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পূর্ব বীর নগর এলাকার মৃত বাচ্চা মোল্লার ছেলে। সালামকে আইনী প্রক্রিয়া শেষে পাঁচবিবি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ - সারাদেশ