, ১৯ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

ইচ্ছা আছে এমপি-মন্ত্রী হবো: হিরো আলম

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ইচ্ছা আছে এমপি-মন্ত্রী হবো: হিরো আলম

আলোচিত ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছা নেই৷ এমপি-মন্ত্রী হওয়ার বাইরে আমার কোন শখ নাই। আমি রাষ্ট্রপতি হবো বলে যারা প্রচার করছে তারা গুজব ছড়াচ্ছে।শনিবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার এরুলিয়া নিজ বাড়ির সামনে বগুড়া দুই আসনের জনগণের জন্য অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

হিরো আলম বলেন, 'আমি আর স্বতন্ত্র নির্বাচন করবো না। এবার কোন এক দলের হয়ে নির্বাচনে দাঁড়াবো। তবে কোন দল তা এক্ষুণি প্রকাশ করছি না। আর নির্বাচনসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে অ্যাম্বুলেন্স কার্যক্রম শুরু করতে দেরি হয়েছে। আজ থেকে কার্যক্রম শুরু হলো। এটি বগুড়া সদর, কাহালু ও নন্দীগ্রামের সকল জনগণ বিনামূল্যে ব্যবহার করতে পারবে। আরও দুইটি অ্যাম্বুলেন্স পাওয়ার কথা রয়েছে। সেটিও জনগণের সেবায় বিলিয়ে দিব। '

বিএনপি নেতা রিজভী প্রসঙ্গে হিরো আলম  বলেন, 'আমি অন্যায়ের প্রতিবাদ করি। আমি কাউকেই ছাড় দিয়ে কথা বলি না। তবে আমি কাউকে উদ্দেশ্য করে গালিও দেইনি।' এর আগে গত ৭ ফেব্রুয়ারি হিরো আলমকে উপহার হিসেবে টয়োটা নোয়াহ ১৯৯৮ মডেলের গাড়িটি দেন হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের শিক্ষক মুখলিছুর রহমান।

গাড়িটি পাওয়ার পর পরই সেটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা দেন হিরো আলম। পরে চাহিদা অনুযায়ী বগুড়া শহরের বকশিবাজার এলাকার ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টার’ নামের একটি ওয়ার্কশপে নেওয়া হয়। সকল কাজ শেষে শনিবার বিকালে অ্যাম্বুলেন্সটি হিরো আলমকে হস্তান্তর করেন ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টারের ইনচার্জ মিজানুর রহমান।

  • সর্বশেষ - মিডিয়া