2024-04-22 01:49:24 am

‘এডিসি হারুনের মারধরে ছাত্রলীগ নেতার ৪-৫টি দাঁত তুলে ফেলা হয়েছে’

www.focusbd24.com

‘এডিসি হারুনের মারধরে ছাত্রলীগ নেতার ৪-৫টি দাঁত তুলে ফেলা হয়েছে’

১১ সেপ্টেম্বার ২০২৩, ১৭:০৬ মিঃ

‘এডিসি হারুনের মারধরে ছাত্রলীগ নেতার ৪-৫টি দাঁত তুলে ফেলা হয়েছে’

এডিসি হারুন অর রশিদের মারধরে ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাইমের ৪-৫ টি দাঁত তুলে ফেলা হয়েছে। আজ সোমবার নাইমের বোনের ছেলে জাহাঙ্গীর আলম সংবাদমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘মামার ৪-৫ টি দাঁত তুলে ফেলা হয়েছে। আরো কয়েকটিতে প্রচণ্ড আঘাত পেয়েছে। দাঁতের বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে। ডাক্তার সিটি স্ক্যান করতে দিয়েছেন। তারপর বিস্তারিত বলা যাবে।’ তিনি আরো বলেন, ‘এলোপাতাড়ি মারধরের কারণে তিনি শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। তার শরীরে প্রচণ্ড ব্যথা।

ঢাবি ছাত্রলীগের একাধিক সূত্র জানায়, এডিসি হারুন গত ৯ সেপ্টেম্বর রাতে আরেক নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে বারডেম হাসপাতালে আড্ডা দিচ্ছিলেন। ওই সময় নারী কর্মকর্তার স্বামী কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে সঙ্গে নিয়ে সেখানে যান। নারী কর্মকর্তার স্বামীও একজন সরকারি কর্মকর্তা। তার সঙ্গে এডিসি হারুনের বাগ-বিতণ্ডা হয়।

পরে এডিসি হারুন দুই কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে শাহবাগ থানায় তুলে নিয়ে যান। সেখানে তাদের ওপর চালানো হয় অমানুষিক নির্যাতন। এরপর অবস্থা শোচনীয় হয়ে পড়লে ওই দুজনকে হাসপাতালে পাঠানো হয়।

ভুক্তভোগী দুজন হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশের কর্মকর্তারা থানায় গিয়ে মধ্যরাতে ঘটনা মীমাংসা করেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :