, ৭ আশ্বিন ১৪৩০ অনলাইন সংস্করণ

এডিসি হারুনের পর রংপুরে সানজিদার বদলির খবরটি গুজব

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

এডিসি হারুনের পর রংপুরে সানজিদার বদলির খবরটি গুজব

শাহবাগ থানায় ছাত্রলীগের তিন কেন্দ্রীয় নেতাকে নির্যাতনের ঘটনার পর সাময়িক বরখাস্ত হওয়া এডিসি হারুনকে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। একই ঘটনায় এডিসি সানজিদা আফরিনকে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) বদলি করা হতে পারে বলে সংবাদ প্রকাশিত হয়। তবে খবরটি গুজব বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দপ্তরে এক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান। এ বিষয়ে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘না, না, এটি গুজব। হারুন সম্পর্কে আমাদের তাৎক্ষণিকভাবে যা করার ছিল, আমরা তা করেছি’। 

তিনি বলেন, ‘এখন তার বিরুদ্ধে মামলা হবে, তার বিরুদ্ধে তদন্ত হবে। সবগুলোই তো একেকটি প্রক্রিয়া। তাৎক্ষণিকভাবে যা দরকার ছিল, আমরা তাকে সাসপেন্ড করেছি। এখন তদন্ত শুরু হয়ে তার নামে যদি মামলা হয়ে থাকে, মামলার প্রক্রিয়া শুরু হবে’।  

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘আমার জানা মতে, যিনি ভুক্তভোগী, তিনি এখনো মামলা করেননি। মামলা করলে মামলার তদন্ত শুরু হবে। আর যেহেতু ঘটনা একটি ঘটেছে, এর বিভাগীয় মামলা তো হবেই। সেখানে যা সিদ্ধান্ত হয়...(হবে)’।

  • সর্বশেষ - সারাদেশ