, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ঘরের মাঠে লজ্জায় ডুবল ইউনাইটেড

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

ঘরের মাঠে লজ্জায় ডুবল ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডের দুঃসময় যেন কাটছেই না। এবার নিজেদের মাঠে ব্রাইটনের শিকারে পরিণত হয়েছে রেড ডেভিলরা। শনিবার (১৬ সেপ্টেম্বর) ওল্ড ট্র্যাফোর্ডে ব্রাইটনের কাছে ৩-১ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধে ড্যানি ওয়েলব্যাকের গোলে এগিয়ে যায় ব্রাইটন। এরপর দ্বিতীয়ার্ধে প্যাসকেল গ্রব ও জোয়াও পেদ্রো আরও দুই গোল করেন। ইউনাইটেডের পক্ষে একটি গোল শোধ করেন হ্যানিবাল মেজব্রি।

এদিন ইউনাইটেডের শুরুটা দারুণ ছিল। আক্রমণে আক্রমণে ব্যস্ত রাখে ব্রাইটনের রক্ষণকে। তবে স্রোতের বিপরীতে গোল পেয়ে যায় ডি জার্বির ব্রাইটন। গত মৌসুমে দারুণ খেলা দলটিকে ২০ মিনিটে এগিয়ে দেন ড্যানি ওয়েলব্যাক। গোল হজমের পর আরও মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। ৪০ মিনিটে মার্কাস রাশফোর্ডের সহায়তায় গোল করেন ইউনাইটেডের নতুন সাইনিং রাসমুস হয়লুন্দ। তবে ভিএআরে দেখা যায় বল টাচলাইনের বাইরে চলে গিয়েছিল। ফলে বাতিল হয় এই গোল। এই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্রাইটন।

বিরতি থেকে ফিরে বিবর্ণ হয়ে যায় ইউনাইটেড। ৫৩ মিনিটে রক্ষণের ভুলে ফের গোল খায় রেড ডেভিলরা। গোল করেন প্যাসকেল গ্রব। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি টেন হ্যাগের দল। উল্টো ৭১ মিনিটে ইউনাইটেডের কফিনে শেষ পেরেক ঠোকেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোয়াও পেদ্রো।

এর দুই মিনিট পর সান্ত্বনার গোল পায় স্বাগতিকরা। ২০ বছর বয়সী মিডফিল্ডার হ্যানিবাল মেজব্রি ইউনাইটেডের হয়ে ব্যবধান কমান। এই হারে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার ১৩ নম্বরে ইউনাইটেড। অন্যদিকে ১২ পয়েন্ট নিয়ে চার নম্বরে ব্রাইটন।

  • সর্বশেষ - খেলাধুলা