, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সিট বাণিজ্য নয়, শিক্ষার্থীদের নিরাপত্তায় পাশে থাকা ছাত্রলীগের কাজ: সাদ্দাম

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সিট বাণিজ্য নয়, শিক্ষার্থীদের নিরাপত্তায় পাশে থাকা ছাত্রলীগের কাজ: সাদ্দাম

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের হলে সিট বাণিজ্যের অভিযোগ শুনি, ছাত্রলীগের কেউ প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে সম্পৃক্ত বলে খবর পাই। এগুলো ছাত্রলীগের কাজ নয় বরং ছাত্রলীগের দায়িত্ব সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে নিরাপত্তা নিশ্চিত করা। সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন এ নেতা।

সাদ্দাম হোসাইন আরো বলেন, এই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা অনেক ত্যাগী। এ ক্যাম্পাসে তাদের অনেক ত্যাগের ইতিহাস রয়েছে। বারংবার মৌলবাদদের হামলার স্বীকার হয়েছেন নেতাকর্মীরা। এই ক্যাম্পাসে স্বাধীনতা বিরোধী কোন অপশক্তি ও মৌলবাদীরা যাতে কোনভাবে সক্রিয় অবস্থান গড়তে না পারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট সেই প্রত্যাশা করি। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের আবাসন সংকট নিরসনে কার্যকরী পদক্ষেপ নেয়ার কথা বলেন তিনি।

সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, জয়পুরহাট-২ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রমূখ।

  • সর্বশেষ - রাজনীতি