, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সৌভাগ্যের মাসে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা মিমের

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সৌভাগ্যের মাসে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা মিমের

বেশ কিছু কারণেই সেপ্টেম্বরকে নিজের সৌভাগ্যের মাস মনে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। তার ভাষ্য, সেপ্টেম্বর সবসময় আমার জন্য একটি সৌভাগ্যের মাস ছিল! বিশেষ করে ৭ই সেপ্টেম্বর তারিখ, আমি লাক্স চ্যানেল আই সুপার স্টার হিসেবে আমার যাত্রা শুরু করেছিলাম।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রীর সিনে পর্দায় যাত্রা শুরু হয়েছিল হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে। এতে অসাধারণ অভিনয় করে মীম সবার নজরে আসেন।

এর আগে অবশ্য মিমের ক্যারিয়ার শুরু। সেটা অবশ্য ২০০৭ সালের সেপ্টেম্বরে। সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। এই আয়োজনের মুকুট জিতেছিলেন সেপ্টেম্বরের সাত তারিখ। সেই থেকেই সেপ্টেম্বর যেন তার সৌভাগ্যের মাস হয়ে গেছে।

ক্যারিয়ারের মাত্র দুই বছরের মাথায় সুযোগ পান শাকিব খানের সঙ্গে অভিনয়ের। এই জুটির ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালের ২০ সেপ্টেম্বর। ওই সময়ে সিনেমাটি বেশ সাফল্য পেয়েছিল।

মিম অভিনীত অন্যতম প্রশংসিত সিনেমা ‘সাপলুডু’। এটি মুক্তি পায় ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর। শুধু তাই নয়, টলিউডের লোকাল প্রডাকশনে মিমের প্রথম সিনেমা ‘ইয়েতি অভিযান’। প্রসেনজিৎ, যিশুর মতো তারকার সঙ্গে অভিনয় করা সিনেমাটিও ভারতে মুক্তি পায় ২০১৭ সালের সেপ্টেম্বরে।

এই দীর্ঘ সময় পাশে থেকে সমর্থন দেওয়ায় ভক্তদের প্রতিও কৃতজ্ঞ জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমার পথচলা জুড়ে আমাকে সমর্থন করার জন্য আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞ। আমি আশা করি, আগামীতেও আপনাদেরকে আরও অনেক প্রশংসনীয় কাজ উপহার দিতে পারবো!

এদিকে, বিশ্বের ১৮৪ প্রেক্ষাগৃহে ২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমাটির অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন মিম। নির্মাতা দীপংকর দীপন পরিচালিত সিনেমাটিও মিমের অভিনয় প্রশংসা কুড়াচ্ছে।

  • সর্বশেষ - লাইফ স্টাইল