, ১৫ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

ঝালকাঠিতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ঝালকাঠিতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠির সদর উপজেলার শেখেরহাটের শিরযুগ গ্রামে সিঁধকেটে ঘরে প্রবেশ করে ষাটোর্ধ বিধবা নারী হোসনে আরা নুরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হোসনে আরা নুরী ঐ গ্রামের মৃত জাহাঙ্গীর হোসেনের স্ত্রী ছিলেন। বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। চুরির উদ্দেশ্যে সিঁধকেট ঘরে প্রবের করা দুর্বৃত্তদের চিনে ফেলায় তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি তদন্ত করে করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছেলে-মেয়েরা দূরে থাকায় দীর্ঘদিন ধরে বিধবা হোসনে আরা বাড়িতে একাই থাকতেন। বুধবার রাতে দুর্বৃত্তরা সিঁধকেটে ঘরে প্রবেশ করে তাকে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা তাকে ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

তার দুই সন্তানের মধ্যে ছেলে মিলন চাকরির সুবাদে চট্টগ্রাম এবং মেয়ে মলি স্বামীর সাথে ঝালকাঠি শহরে বসবাস করছে।

পুলিশ গিয়ে তার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ঐ নারীর সাথে কারোর কোন বিরোধ ছিলো না বলেন জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরুল আমীন খান সুরুজ।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম জানান, চুরির উদ্দেশ্যে সিঁধকেট ঘরে প্রবেশের পর তাদের চিনে ফেলায় হোসনে আরা নুরীকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  • সর্বশেষ - অন্যান্য