, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

জুয়েলারি ব্যবসায়ীদের সেবার পরিধি বাড়াতে ১৪ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাজুসের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

জুয়েলারি ব্যবসায়ীদের সেবার পরিধি বাড়াতে ১৪ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাজুসের

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন-বাজুস দেশের ঐতিহ্যবাহী পণ্যভিত্তিক সর্ববৃহৎ বাণিজ্য সংগঠন। সংগঠনের সদস্যদের সেবার পরিধি বাড়ানোর অংশ হিসেবে স্বনামধন্য ৬টি হাসপাতাল ও ৮টি তারকা হোটেল এবং রেস্তোরাঁর সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে বাজুস। আজ রাজধানীর পান্থপথ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে বাজুস কার্যালয়ে ১৪টি প্রতিষ্ঠানের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সাবেক সভাপতি ও বাজুস স্টান্ডিং কমিটি অন ল এন্ড মেম্বারশিপের চেয়ারম্যান এম. এ. ওয়াদুদ খান বাজুসের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন বাজুসের সহ-সভাপতি মোঃ রিপনুল হাসান, সহ-সম্পাদক মাসুদুর রহমান।

অনুষ্ঠানে এম. এ. ওয়াদুদ খান বলেন, বাজুসের ইতিহাসে আজ প্রথম কর্পোরেট চুক্তিতে আবদ্ধ হলো বাজুস। বাজুসের সদস্যদের প্রয়োজনের কথা চিন্তা করে ক্রমান্বয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে কর্পোরেট চুক্তি করা হবে। তিনি আরও বলেন, এই চুক্তির মাধ্যমে বাজুসের সদস্যরা সাশ্রয়ী মূল্যে চুক্তিবদ্ধ হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন এবং চুক্তিবদ্ধ তারকা হোটেলগুলোতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রে অগ্রাধিকার ও ছাড় পাবেন।

মোঃ রিপনুল হাসান তার বক্তব্যে বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর দায়িত্ব গ্রহণের পর থেকে বাজুস সদস্যদের সেবার আওতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তারই প্রচেষ্টায় আজ দেশের স্বনামধন্য হাসপাতাল ও বিখ্যাত হোটেলের সঙ্গে কর্পোরেট চুক্তি করতে সক্ষম হয়েছি। মাসুদুর রহমান বলেন, বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের দূরদর্শী চিন্তা ভাবনার ফলে বাজুস আজ কর্পোরেট জগতে প্রবেশ করেছে। যার মাধ্যমে আমরা পূরণ করতে পারবো সদস্যদের প্রত্যাশিত লক্ষ্য।

অনুষ্ঠানে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এর পক্ষ থেকে জেনারেল ম্যানেজার- রবিন জেমস এডুয়ার্ড, রেডিসন ব্লু-এর পক্ষ থেকে পরিচালক মোঃ নজরুল ইসলাম, দি ওয়েস্টিন-এর পক্ষ থেকে জেনারেল ম্যানেজার স্টেফেন ম্যাসি, ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোট এর পক্ষ থেকে প্রোগ্রাম ম্যানেজার আল-আমিন, হলিডে ইনন এর পক্ষ থেকে ম্যানেজার মাহফুজা মাসুদ চৌধুরী, ফার্স হোটেল এন্ড রিসোট এর পক্ষ থেকে সিনিয়র সহকারী ব্যবস্থাপক আনোয়ার পারভেজ, গ্রান্ড সিলেট হোটেলস এন্ড রিসোট এর পক্ষ থেকে ইয়ামেনুল হক, দি রিয়ো লাউঞ্জ এর পক্ষ থেকে সহকারী ব্যবস্থাপক মাহাবুব আলম, এভার কেয়ার হাসপাতাল এর পক্ষ থেকে মহাব্যবস্থাপক- এ এম আবুল কাশেম রনি, ইউনাইটেড হাসপাতাল এর পক্ষ থেকে জিএম বিজনেস কমিউনিকেশন ডা. ফজলে রাব্বি খান, ল্যাব এ্যাইড হাসপাতাল এর পক্ষ থেকে উপ-ব্যবস্থাপক জাহিদুর রহমান, ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এর পক্ষ থেকে সহকারী মহাব্যবস্থাপক এরশাদুল হক, আজগর আলী হাসপাতাল এর পক্ষ থেকে ডিজিএম-গাজী জে ইউ আহমেদ, ইউনির্ভাসাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এর পক্ষ থেকে সহকারী মহাব্যবস্থাপক এ কে এম শাহেদ হোসেন স্বাক্ষর করেন।

চুক্তিবদ্ধ হোটেলগুলো যে সব সুবিধা প্রদান করবে:

১. প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল: রুম ভাড়া- ৫০%, ভেন্যু ভাড়া- ৫০%, খাবার- ১৫%, হেলথ ক্লাব- ২০%, স্পা ও সেলুন-১৫% ছাড় প্রদান করবে।

২. রেডিসন ব্লু, রুম ভাড়া- ২০%, ভেন্যু ভাড়া- ১০%, খাবার- ১০%, হেলথ ক্লাব- ২০%, স্পা ও সেলুন-২০% ছাড় প্রদান করবে।

৩. দি ওয়েস্টিন: রুম ভাড়া- ৬০%, খাবার- ১৫%, হেলথ ক্লাব- ১৫%, স্পা ও সেলুন-১৫% ছাড় প্রদান করবে।

৪. ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোট: রুম ভাড়া- ৫০%, ভেন্যু ভাড়া- ফ্রি, খাবার- ১৫%, হেলথ ক্লাব- ৪০%, স্পা ও সেলুন-২০% ছাড় প্রদান করবে।

৫. হলিডে ইনন: রুম ভাড়া- ৪০%, ভেন্যু ভাড়া- ৪০%, খাবার- ১৫%, হেলথ ক্লাব- ১০%, স্পা ও সেলুন-২০% ছাড় প্রদান করবে।

৬. ফার্স হোটেল এন্ড রিসোট: রুম ভাড়া- ৫০%, ভেন্যু ভাড়া- ৭০%, খাবার- ৫০%, হেলথ ক্লাব- ১৫%, স্পা ও সেলুন-২০% ছাড় প্রদান করবে।

৭. গ্রান্ড সিলেট হোটেলস এন্ড রিসোট: রুম ভাড়া- ৫২%, ভেন্যু ভাড়া- ৪০%, খাবার- ১০%, হেলথ ক্লাব- ১৫%, স্পা ও সেলুন-২০% ছাড় প্রদান করবে।

৮. দি রিয়ো লাউঞ্জ, গুলশান: খাবার- ১০% ছাড় প্রদান করবে।

চুক্তিবদ্ধ হাসপাতালগুলো যে সব সুবিধা প্রদান করবে:

১. এভার কেয়ার হাসপাতাল: ল্যাব- ০৫%, রেডিওলজি- ০৫%, বেড ভাড়া- ০৫%, আইসিইউ/সিসিইউ/ সিআইসিইউ-০৫% ছাড় প্রদান করবে।

২. ইউনাইটেড হাসপাতাল: ল্যাব- ২০%, রেডিওলজি- ১০%, বেড ভাড়া- ৫%, আইসিইউ/সিসিইউ/ সিআইসিইউ- ১০% ছাড় প্রদান করবে।

৩. ল্যাব এ্যাইড হাসপাতাল: ল্যাব- ২০%, রেডিওলজি- ১০%, বেড ভাড়া- ১০%, আইসিইউ/সিসিইউ/ সিআইসিইউ-০৫% ছাড় প্রদান করবে।

৪. আজগর আলী হাসপাতাল: ল্যাব- ১০%, রেডিওলজি- ১০%, বেড ভাড়া- ৫%, আইসিইউ/সিসিইউ/ সিআইসিইউ-০৩% ছাড় প্রদান করবে। 

৫. ইউনির্ভাসাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল: ল্যাব- ২৫%, রেডিওলজি- ১৫%, বেড ভাড়া- ১০%, আইসিইউ/সিসিইউ/সিআইসিইউ-১০% ছাড় প্রদান করবে।

  • সর্বশেষ - অর্থ-বাণিজ্য