, ১৫ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

ঢাকাসহ সারাদেশের মহাসড়কে বিজিবি মোতায়েন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ঢাকাসহ সারাদেশের মহাসড়কে বিজিবি মোতায়েন

বিএনপি ও জামায়াতের তিন দিনের অবরোধ কর্মসূচি ঘিরে নাশকতা ঠেকাতে সোমবার রাত থেকে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় টহল দিচ্ছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। রাতে বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, বিএনপি ও জামায়াতের অবরোধকে কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সারাদেশে প্রয়োজনীয় সংখ্যক বিজিবি মোতায়েন থাকবে।

চলাচল বা পণ্য পরিবহনে কোথাও বাধা দেওয়া হলে অথবা বিশৃঙ্খলা ঠেকাতে কাজ করবে বিজিবি। বিশেষ করে মহাসড়ক ও রেলপথের নিরাপত্তায় বাড়তি নজর দেওয়া হয়েছে। এদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলার অংশে মহাসড়কের দুই পাশে টহলে রয়েছে বর্ডারগার্ড বাংলাদশ (বিজিবি) এর চারটি প্লাটুনের আটটি গাড়ি।

বিজিবি চট্টগ্রাম আট ব্যাটালিয়নের অধনিায়ক লেফট্যানেন্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, মহাসড়ক নিরাপদ রাখতে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে  চার প্লাটুন বিজিবি মোতায়নে করা হয়েছে। দুই প্লাটুন করে মোট চার প্লাটুনে আটটি গাড়ি করে রাত নয়টা থেকে মহাসড়কে টহল দিচ্ছে বিজিবি।

  • সর্বশেষ - মহানগর