, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জের বিভিন্নস্থানে পুলিশ-বিএনপি সংঘর্ষ, নিহত ২

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

কিশোরগঞ্জের বিভিন্নস্থানে পুলিশ-বিএনপি সংঘর্ষ, নিহত ২

বিএনপির ডাকা টানা তিনদিন অবরোধের প্রথমদিন আজ মঙ্গলবার সকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে দুইজন নিহত ও পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও অন্যান্য সূত্রে জানা গেছে, সকালে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকায় অবরোধ চলাকালে বিএনপি নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হন। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দুইজন নিহত হন। তারা হলেন ছয়সূতি ইউনিয়ন কৃষক দলের সভাপতি বিল্লাল মিয়া (৩০) ও ছাত্রদল কর্মী শেফায়েতে উল্লাহ (২০)।

নিহত বিল্লাল মিয়া কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকার কাজল মিয়ার ছেলে এবং শেফায়েত মিয়া একই এলাকার কাউছার মিয়ার ছেলে। সংঘর্ষে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফাসহ ৮/১০ জন পুলিশ আহত হয়েছেন বলে জানা গেছে। এতে বিএনপির অন্তত ২৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে ভৈরবে অবরোধ চলাকালে সকালে পুলিশের সঙ্গে বিএনপি ও জামায়াত নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে অন্তত ১৫ জন আহত হন। এছাড়া কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় পুলিশ শটগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে বিএনপির অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

  • সর্বশেষ - মিডিয়া