, ১৪ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে ৩ মাদক কারবারি আটক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সিরাজগঞ্জে ৩ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ মো. সোহেল মিয়া (২৬) কে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ভোরে উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক সোহেল মিয়া কক্সবাজার জেলার চকরিয়া থানার ডুমখালী গ্রামের মো. আকবর আলীর ছেলে।

অন্যদিকে র‌্যাব-১২ সদস্যরা শনিবার দুপুরে বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকা মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৮০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে। আটককৃতরা হলো- শেরপুর জেলার মীরগঞ্জ এলাকার মৃত হায়দার আলী ছেল রাজু মিয়া ও ঝিনাইগাতী থানার পাইকুড়া গ্রামের মত উসমান আলীর ছেলে জাবের আলীর ছেলেকে আটক করা হয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জুলহাজ উদ্দীন জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় গোলচত্বরে চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন পরিবহনে তল্লাশী অভিযান চালানো হয়। চট্টগ্রাম থেকে কুড়িগ্রামগামী বাসে তল্লাশী চালিয়ে সোহেল মিয়াকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, সোহেল মিয়ার বিরুদ্ধে আদালতে ২টি মাদক মামলা বিচারাধীন আছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, দুপুরে সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান তল্লাশী চালিয়ে ৪৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য