, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গৃহবধূ আটক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গৃহবধূ আটক

কক্সবাজার টেকনাফের শাহপরীরদ্বীপ এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ হাজার পিস ইয়াবাসহ এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত মহিলা মাদক কারবারি হলেন টেকনাফ সাবরাং ইউনিয়নের ৯নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ ক্যাম্প পাড়ার ফরিদ আহমদের মেয়ে ও আবু তাহের প্রকাশ তাকেরের স্ত্রী অপি আক্তার প্রকাশ হেপি আক্তার (২৮)। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের,টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নেন ৯নং ওয়ার্ডের শাহপরীর দ্বীপ ক্যাম্পপাড়া এলাকায় জনৈক আবু তাহের এর ৩ কক্ষ বিশিষ্ট বেড়ার ত্রিপল/পলিথিনের ছাউনীযুক্ত ঘরের ভিতর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে ১জন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও তার বসতঘর তল্লাশি করে ধৃত মহিলার বসতঘরের খাটের নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থা থেকে সর্বমোট ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও ধৃত মহিলার সাথে থাকা অপর সহযোগী সম্পর্কে তার স্বামী বলে জানায় এবং সে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

  • সর্বশেষ - মিডিয়া