, ১৪ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

ইসরায়েলি হামলায় চার সন্তানসহ সাত স্বজন হারালেন আনাদোলুর সাংবাদিক

  আন্তর্জাতিক ডেস্ক

  প্রকাশ : 

ইসরায়েলি হামলায় চার সন্তানসহ সাত স্বজন হারালেন আনাদোলুর সাংবাদিক

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি বর্বর বিমান হামলায় তুরস্কের বার্তা সংস্থা আনাদোলু এজেন্সির ক্যামেরম্যান মুহাম্মদ আলাউলের চার সন্তান নিহত হয়েছে। এছাড়া তিন ভাই-বোনকে হারিয়েছেন তিনি। ওই পরিবারের বাকি সদস্যরা আহত হয়েছেন বলে জানা গেছে। গত শনিবার গভীর রাতে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে অনাদোলু এজেন্সি।

গাজায় আল-মাগাজি শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় আলাউলের বাড়িটি সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে। এতে তার চার সন্তান নিহত হয়। ওই সাংবাদিকসহ তার স্ত্রী, মা-বাবা ও আরেক সন্তান আহত হয়েছেন। চিকিৎসক জানিয়েছেন, আলাউলের স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাকে ইন্টেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে।

এছাড়া আল-মাগাজি আশ্রয়শিবিরে ইসরায়েলের বোমা হামলায় অর্ধশতাধিক ফিলিস্তিনি নিহত হয়েছেন। যাদের বেশির ভাগ নারী ও শিশু। শনিবার রাতের এ হামলায় আহত হয়েছে বেশ কয়েকজন। গাজায় হামাস পরিচালিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র আশরাফ আল কিদরা এসব তথ্য নিশ্চিত করেন।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, গত ৭ অক্টোবর থেকে অবরুদ্ধ গাজায় মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৭৭০ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৪ হাজার ৮ জনই শিশু।

  • সর্বশেষ - আন্তর্জাতিক