, ১৫ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

গুলিস্তানে বাসে আগুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গুলিস্তানে বাসে আগুন

রাজধানীর গুলিস্তানে বিকল্প পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিএনপি-জামায়াতের টানা ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন আজ সোমবার দুপুর ২টার দিকে এই আগুন দেওয়া হয়।

এ তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম বলেন, রাজধানীর গুলিস্তানে বিকল্প পরিহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

অবরোধের প্রথমদিন শনিবার রাত থেকে গতকাল রবিবার রাত ১১টা পর্যন্ত রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অন্তত ১৯টি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এছাড়া পুলিশের গাড়ি লক্ষ্য করে কককেট নিক্ষেপ ও কিছু গাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটেছে।

এদিকে অবরোধে গাড়িতে আগুন, পেট্রল বোমা নিক্ষেপ ও নাশকতা সৃষ্টিকারীদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। যিনি ধরিয়ে দেবেন তাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

আজ সোমবার ডিএমপির সঙ্গে পেট্রল পাম্প মালিক সমিতির নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান। সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে এই মতবিনিময় সভা।

সভায় ডিএমপি কমিশনার বলেন, বিভিন্ন স্থানে যারা গাড়িতে আগুন দিচ্ছে, পেট্রল বোমা মারছে, সহিংসতা-নাশকতা করছে তাদের অনেককে আমরা হাতেনাতে ধরেছি। অনেককে স্থানীয়রা পুলিশের হাতে ধরিয়ে দিয়েছেন।

  • সর্বশেষ - মহানগর