, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ভৈরবে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ভৈরবে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

কিশোরগঞ্জের ভৈরব থেকে ৬০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার সকাল ৬টার দিকে অভিযানটি চালায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি দল। র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি ভৈরব উপজেলার দুর্জয় মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় একটি বাস তল্লাশি চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন-হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বিরামচর গ্রামের (বর্তমান ঠিকানা গ্রাম : কাছিশাইল, থানা: চুনারুঘাট, জেলা হবিগঞ্জ) মৃত নূর মিয়ার ছেলে মামুন মিয়া (২২), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চর বাড়ালী গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে বাসের চালক হাসানুজ্জামান টগর (৫৫), কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মণ্ডলভোগ গ্রামের মো. মিলনের ছেলে বাসের হেলপার মেরাজ (২০) ও রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকার মৃত সাঈদ হোসেনের ছেলে বাসের সুপারভাইজার মোস্তাকিম (২০)। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোনসেট ও নগদ এক হাজার টাকাও উদ্ধার করা হয়।

র‌্যাবের স্কোয়াড কমান্ডার মুহা. জাহিদ হাসান গ্রেফতার চারজনকে মাদক কারবারিচক্রের সদস্য হিসেবে উল্লেখ করে জানান, তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

  • সর্বশেষ - অন্যান্য