2024-04-22 03:11:07 am

এভারটনের বিপক্ষে ছিটকে গেলেন মাউন্ট

www.focusbd24.com

এভারটনের বিপক্ষে ছিটকে গেলেন মাউন্ট

২৬ নভেম্বার ২০২৩, ১৬:০১ মিঃ

এভারটনের বিপক্ষে ছিটকে গেলেন মাউন্ট

মৌসুমের শুরুতে চোটের কারণে মাঠের বাইরে ছিলেন কিছুদিন। পরে ফিরলেও দলে নিয়মিত হতে পারছিলেন না ম্যাসন মাউন্ট। এবার তিনি ছিটকে গেলেন নতুন চোটে। গ্রীষ্মের দলবদলে চেলসি থেকে ইউনাইটেডে নাম লেখান মাউন্ট। কয়েকটি ম্যাচ খেলার পর চোটের কারণে মিস করেন পাঁচটি ম্যাচ। মাঠে ফেরার পর শুরুর একাদশে জায়গা পেতে লড়তে হচ্ছিল তাকে। ইউনাইটেডের সবশেষ ছয়টি লিগ ম্যাচের চারটিতেই বদলি হিসেবে এই মিডফিল্ডারকে নামান এরিক টেন হাগ।

প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে রোববার মাঠে নামবে ইউনাইটেড। আগের দিন সংবাদ সম্মেলনে মাউন্টের চোটের খবরটি জানান টেন হাগ। চোটের ধরন কী বা তিনি কবে ফিরতে পারেন, সেই ব্যাপারে অবশ্য কিছু বলেননি এই ডাচ কোচ। তবে সংবাদমাধ্যমের খবর, এভারটনের বিপক্ষে ম্যাচে নিশ্চিতভাবেই থাকছেন না মাউন্ট। ফিরতে পারেন ডিসেম্বরের শেষের দিকে।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১২টি ম্যাচ খেলেছেন মাউন্ট। গোলের দেখা এখনও পাননি, সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন একবার। মাউন্টের আগে চোট পেয়ে মাঠের বাইরে আছেন ইউনাইটেডের দুই অভিজ্ঞ মিডফিল্ডার কাসেমিরো ও ক্রিস্তিয়ান এরিকসেন। লিগে ১২ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :