, ১৪ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

আইপিএল: রাসেল-নারিনকে রেখে দিলো কেকেআর

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

আইপিএল: রাসেল-নারিনকে রেখে দিলো কেকেআর

আরও একবার আন্দ্রে রাসেল, সুনীল নারিনকে বেগুনি জার্সিতে দেখা যাবে। দুই ক্যারিবিয়ান তারকাকে রেখে দিল কলকাতা নাইট রাইডার্স। গত আইপিএলে দুইজনই চূড়ান্ত ব্যর্থ হয়েছিলেন। ব্যাটে-বলে ফ্লপ। শোনা যাচ্ছিল ওয়েস্ট ইন্ডিজের দুই তারকা ক্রিকেটারকে রিলিজ করে দেওয়া হবে। কিন্তু আরও একবছর রাসেল এবং নারিনকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিল নাইট ম্যানেজমেন্ট।

এই দুইজন ছাড়াও বিদেশিদের মধ্যে রেখে দেওয়া হয়েছে রহমানুল্লাহ গুরবাজ এবং জেসন রয়কে। ছেড়ে দেওয়া হয়েছে টাইগার অলরাউন্ডার সকিব আল হাসান, উইকেটকিপার-ব্যাটার  লিটন দাস, ডেভিড উইসে, লকি ফার্গুসন, টিম সাউদি এবং জনসন চার্লসকে।  ভারতীয়দের মধ্যে রিটেন করা হয়েছে নীতিশ রানা, রিঙ্কু সিং, শ্রেয়াস আইয়ার, সুয়শ শর্মা, অনুকূল রায়, ভেঙ্কটেশ আইয়ার, হর্ষিত রানা, বৈভব অরোরা এবং বরুণ চক্রবর্তীকে।

আগের বছর চোটের জন্য খেলতে পারেননি আইয়ার। তার অনুপস্থিতিতে আইপিএলের শুরু থেকেই কেকেআরকে নেতৃত্ব দেন নীতিশ রানা। কিন্তু এবার টুর্নামেন্টের প্রথম থেকেই শ্রেয়াসের অধিনায়কত্বে খেলবে নাইটরা। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে রিলিজ করে দেওয়া হয় শার্দূল ঠাকুর, উমেশ যাদব, আর্য দেশাই, এন জগদীশন, মনদীপ সিং, কুলবন্ত খেজরোলিয়াকে।

  • সর্বশেষ - খেলাধুলা