, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিএনপি নির্বাচনে আসলে পুনঃতফসিল ঘোষণা করা হবে : ইসি আলমগীর

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপি নির্বাচনে আসলে পুনঃতফসিল ঘোষণা করা হবে : ইসি আলমগীর

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করলে পুনঃতফসিল ঘোষণা করা হবে। সংবিধান ঠিক রেখে এই তফসিল ঘোষণা করা হবে। বিএনপি নির্বাচনে আসলে আমরা তাদের স্বাগত জানাবো।সোমবার দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে নির্বাচন সংশ্লিষ্ট কর্তকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে তিনি আরও বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে নির্বাচন কমিশন কঠোর অবস্থানে থাকবে। রিটার্নিং কর্মকর্তা কর্তৃক বৈধ যে কোন প্রার্থী ভোটের মাঠে সমান প্রচার-প্রচারণা করতে পারবেন। সংখ্যালঘুসহ সাধারণ ভোটেরদের নিরাপত্তার জন্য ভোটের দিন থেকে ১৫ দিন পর্যন্ত মাঠে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করবেন।

সংবাদ সংগ্রহের জন্য মোটরসাইকেলে ব্যবহার করতে পারবেন সংবাদকর্মীরা। ভোটকেন্দ্রে কোন কর্মকর্তা যেন সংবাদকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার না করতে সেজন্য নির্দেশনা দেওয়া হয়েছে। মতবিনিময় সভায় রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্না রাণী সাহা, রাজবাড়ীর ৫টি উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তাবৃন্দসহ সকল থানার অফিসার ইনচার্জসহ নির্বাচন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল