, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে গাঁজাসহ তিনজন আটক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সিরাজগঞ্জে গাঁজাসহ তিনজন আটক

সিরাজগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার রাতে উপজেলার চান্দাইকোনা পাবনা বাজারে চেকপোস্ট বসিয়ে মিনি ট্রাকে তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় দুইজনকে আটক করা হয়। অপরদিকে সোমবার সকালে সিরাজগঞ্জ জেলা শহরের বাজার ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়।

আটক আসামীরা হলেন, নাটোর জেলার লালপুর থানার পাটিকাবাড়ী পশ্চিমপাড়া এলাকার মাসুম খানের ছেলে রাসেল খান (৩৫), একই এলাকার রমজান আলী রঞ্জিতের ছেলে নীরব আলী (১৯) ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল হাটিপাড়া এলাকার মৃত আব্দুস সোবহান আকন্দের ছেলে জিলহক আলী আকন্দ (৫১)।

সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাজ উদ্দীন। সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানগুলোতে অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। এসময় একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - মিডিয়া