, ১৪ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

দারুণ রূপকথায় শীর্ষস্থান আরও পোক্ত করল বসুন্ধরা কিংস

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

দারুণ রূপকথায় শীর্ষস্থান আরও পোক্ত করল বসুন্ধরা কিংস

ঘরের মাঠে এএফসি কাপের ম্যাচে আরও এক দারুণ প্রত্যাবর্তনের গল্প লিখেছে বসুন্ধরা কিংস। নিজেদের মাঠ কিংস অ্যারেনায় আজ মালদ্বীপের ক্লাব মাজিয়ার বিপক্ষে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-১ গোলের চোখ ধাঁধানো জয় নিয়ে মাঠ ছেড়েছে কিংসরা। ফলে গ্রুপে আরো পোক্ত হয়েছে কিংসদের শীর্ষস্থান।

নিজেদের দুর্গে বিশ্বনাথ-মোরসালিনরা দারুণ রূপকথা লিখেছেন। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে মাঠ ছাড়ে কিংসরা। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই কিংস চেপে ধরে মাজিয়াকে। ম্যাচে ফিরতে মরিয়া কিংসের সামনে দাঁড়াতেই পারছিল না মালদ্বীপের ক্লাবটি। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা মিলছিল না। ম্যাচের ৮০ মিনিটে ববুরবেকের গোলে দল সমতায় ফেরে।

আর সবশেষ অবিশ্বাস্য চোখ ধাঁধানো সেই মুহূর্ত আসে ৮৮ মিনিটে। মিগেল দামাসেনার জাদুকরি গোল। প্রায় ত্রিশ গজ দূর থেকে করা তার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কিংস।  ফ্রেমে বাঁধাই করে রাখার মত এই গোল দেশের ফুটবলপ্রেমীদের মনে থাকবে বহুদিন। আক্রমণ থেকে রক্ষণ সব বিভাগেই দারুণ ফুটবল খেলেছে কিংস। তবে নিজেদের ভুলে মাজিয়ার বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েছিল অস্কার ব্রুজোনের শিষ্যরা। কিন্তু পরে দারুণ ফেরার গল্পে সবাইকে মুগ্ধ করেছে কিংস।

গ্রুপের শীর্ষে থেকেই ভারতের ক্লাব ওড়িশার বিপক্ষে মাঠে নামবে কিংস। ঐ ম্যাচে জয় পেলেই খেলবে জোনাল সেমিফাইনালে। ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ওড়িশার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচটি কিংসরা খেলবে আগামী ১১ ডিসেম্বর।

  • সর্বশেষ - খেলাধুলা