, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

মুন্সীগঞ্জে ইয়াবা-গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মুন্সীগঞ্জে ইয়াবা-গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মুন্সীগঞ্জে ৫শ' পিস ইয়াবা ও ৫শ' গ্রাম গাঁজাসহ জয় (২৬) ও জাহিদ খান (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় পালিয়ে যায় অপর মাদক ব্যবসায়ী শান্ত।

আটককৃত মাদক ব্যবসায়ী জয় নৈদিঘিপাথর এলাকার জালাল উদ্দিনের ছেলে এবং জাহিদ খান টেঙ্গর এলাকার সনেটের বাড়ির ভাড়াটিয়া জাকির খানের ছেলে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী জয়ের বড়ভাই শান্ত (৩১) পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় নিয়মিত মামলার রুজু করে আজ বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মাদক বিক্রেতাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের (ওসি) মোঃ ফখরুদ্দিন ভূইয়া জানান, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন দুই ভাই শান্ত ও জয় এবং তাদের পার্টনার জাহিদ খান। পরে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৫শ পিস ইয়াবা ও ৫শ গ্রাম গাঁজাসহ দুই জনকে আটক করা হয়। এসময় শান্ত নামের অপর মাদক ব্যবাসী পালিয়ে যেতে সক্ষম হয়। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় মামলার রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য