, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বাকেরগঞ্জে ইউপি সদস্য হত্যায় জড়িত তিনজন গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বাকেরগঞ্জে ইউপি সদস্য হত্যায় জড়িত তিনজন গ্রেফতার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য জহিরুল ইসলাম মামুন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং হত্যায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি, একটি চাপাতি এবং একটি মোটরসাইকেল উদ্ধার করে তারা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মো. ওয়াহিদুল ইসলাম।

তিনি জানান, গত ৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় ফরিদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বশির গাজীর বাড়ির সামনে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা কুপিয়ে জহিরুল ইসলাম মামুন মেম্বরকে হত্যা করে লাশ বাগানে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই বাকেরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে তার পরিবার।

পরে পুলিশ এ হত্যাকাণ্ডর রহস্য উদঘাটন এবং অভিযুক্ত সন্ত্রাসীদের গ্রেফতারের অভিযান শুরু করে। দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত সন্ত্রাসী তৌকির মোল্লা (২২), রাতুল মোল্লা (২০) ও মহিউদ্দিন মোল্লা নামে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা মামুন হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গ্রেফতার তৌকির মোল্লার বাসা থেকে ওই হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি, একটি চাপাতি ও একটি মোটর সাইকেল উদ্ধার করে তারা।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার তৌকির মোল্লার বিরুদ্ধে ২টি, রাতুল মোল্লার বিরুদ্ধে ৩টি এবং মহিউদ্দিন মোল্লার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ - অন্যান্য